আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

পিরোজপুরে সর্বশেষ (কোভিড- ১৯) আক্রান্তের সংখ্যা ১ জন

মতিউর রহমানঃ পিরোজপুর প্রতিনিধি:
রেড জোনের আওতাধীন পিরোজপুর জেলায় আজ করোনা ভাইরাস (কোভিড- ১৯) সর্বশেষ  আক্রান্তের সংখ্যা ১ জন।
আজ ২৯ আগষ্ট, তারিখের বরিশাল মেডিকেলে কলেজ হাসপাতাল থেকে ০১ টি কোভিড-১৯ এর ফলাফল পওয়া গিয়াছে এবং উক্ত  ০১ টি নতুন কোভিড-১৯ রোগী সনাক্ত হয়েছে। উল্লখ্য উক্ত স্যাম্পেল SBMCH থেকে সংগ্রহ করা হয়েছে। (ভান্ডারিয়া ০১ )
জেলায় মোট পজেটিভ সংখ্যা ৯৭৩ জন, মোট স্যাম্পেল প্রেরনের সংখ্যা ৪৪৫৬ জন। মোট কোভিড ১৯ নেগিটিভ ৩২৮১ ও মোট পজেটিভ থেকে সুস্থ হওয়ার সংখ্যা ৬৫৫ জন।
পজেটিভ ও সুস্থতা উপজেলা ভিত্তিক সদর উপজেলা ও সদর হাসপাতাল সহ ২৭৩ ও সুস্থ  ১৯১ জন, ভান্ডারিয়া উপজেলায় ১০৭ ও সুস্থ ৯৩ জন, মঠবাড়িয়া উপজেলায় ২৯৪ ও সুস্থ ১৪৭ জন, কাউখালী উপজেলায় ৮৪ ও সুস্থ ৭১ জন, নেছারাবাদ উপজেলায় ১১৬  সুস্থ ৭৭ জন ও ইন্দুরকানী উপজেলায় ২৬ ও সুস্থ ২৪ জন এবং নাজিরপুর উপজেলায় ৭৩ ও সুস্থ ৫২ জন।
পজেটিভ কেস হইতে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে  ১৯ জন। সদর উপজেলা ও সদর হাসপাতাল সহ ৬ জন, নাজিরপুর উপজেলায় ২ জন সহ নেছারাবাদ উপজেলায় ৪ জন, ইন্দুরকানী উপজেলায় ১ জন, ভান্ডারিয়া উপজেলায় ১ জন ও মঠবাড়িয়া উপজেলায় ৫ জন।
বিঃ দ্রঃ পিরোজপুর সিভিল সার্জন এর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী সংগৃহীত।
একান্ত প্রয়োজন ব্যতিত বাহিরে বের না হওয়া, বাহিরে বের হলে অবশ্যই তিনস্তর বিশিষ্ট মাস্ক ব্যবহার করা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ও সরকারী নিয়ম-শৃঙ্খলা মেনে চলার নির্দেশ দিয়েছে পিরোজপুর জেলা স্বাস্থ্য বিভাগ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ